কিশোরগঞ্জে নতুন ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত

কিশোরগঞ্জে করোনাভাইরাস কোভিড-১৯ সংক্রমণের ধারাবাহিক উর্ধ্বগতি লক্ষ্য করা যাচ্ছে। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। সর্বশেষ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে প্রকাশিত রিপোর্টে জেলায় নতুন করে ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এনিয়ে চলতি এপ্রিল মাসের প্রথম ১৫ দিনে জেলায় ৩ হাজার ৩১১টি নমুনা পরীক্ষা করে নতুন করে ৪২৬ জনের কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছেন। এই ১৫ দিনে করোনাভাইরাসে আক্রান্ত মোট সাতজনের মৃত্যু হয়েছে। এছাড়া ২০০ জন সুস্থ হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে পাওয়া এই রিপোর্ট অনুযায়ী, জেলায় নতুন করে মোট ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন করে মোট ৩৬ জন সুস্থ হয়েছেন। এছাড়া সন্দেহজনক দুইজনের মৃত্যু হয়েছে।

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে হাসপাতালটির প্রি-আইসোলেশনে ভর্তিকৃত জরুরী রোগীসহ বুধবার (১৪ এপ্রিল) ও বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সংগৃহীত মোট ৩৭ জনের নমুনা পরীক্ষায় ৮ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে।

এছাড়া বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে হাসপাতালটিতে বুধবার (১৪ এপ্রিল) সংগৃহীত মোট ৩৫ জনের নমুনা পরীক্ষায় ১ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে।

এদিকে গত ৭ ফেব্রুয়ারি ভ্যাকসিনেশন কার্যক্রম শুরু হওয়ার পর থেকে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) পর্যন্ত মোট ৭৫ হাজার ১০৮ জন প্রথম ডোজ এবং গত ৮ দিনে ১৫ হাজার ২১৮ জন দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন।


আরও পড়ুন