ভৈরবে ৫১ কেজি গাঁজাসহ আটক ৪

কিশোরগঞ্জের ভৈরবে মাদক বিরোধী পৃথক অভিযানের মাধ্যমে মোট ৫১ কেজি গাঁজা ও ২টি পিকআপসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৮টা ও পৌনে ১০টার দিকে ভৈরবের উত্তর ভৈরবপুর নাটাল মোড় এলাকায় পৃথক দুটি অভিযানে তাদের আটক করা হয়।

আটক চার মাদক ব্যবসায়ী হচ্ছে, মো. সোহাগ প্রধান (৩৫), মো. শফিক (২৬), মো. কবির শেখ (৪৫) ও অংকন ভৌমিক (২১)।

তাদের মধ্যে মো. সোহাগ প্রধান রংপুর জেলার পীরগঞ্জ থানার ছোটকোয়া গ্রামের মৃত শাহাদৎ প্রধান এর ছেলে। সে বর্তমানে ঢাকা খিলগাও এর নন্দীপাড়া টেকপাড়া ৫নং রোড আরিফা রেন্ট এ-কার এর সামনে ভাড়া থাকে। মো. শফিক বরিশাল জেলার রানীর হাট থানার বাকেরগাছ গ্রামের মৃত সোহরাব মিয়ার ছেলে। সে বর্তমান ঢাকার রামপুরা থানার ৩ নং ওয়ার্ড পূর্বরামপুরা মুরাদ হাজীর বাড়ীতে ভাড়া থাকে। মো. কবির শেখ নরসিংদী জেলার কাউরিয়া পাড়ার মৃত সোবহান শেখ এর ছেলে। অংকন ভৌমিক হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার নালুয়া চাবাগান এলাকার পজল ভৌমিক এর ছেলে।

র‌্যাব-১৪,সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যে র‌্যাবের একটি আভিযানিক দল শুক্রবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর নাটালমোড়ে অবস্থান নেয়। এ সময় গাড়ি তল্লাসিকালে একটি পিকআপ আটক করে তল্লাসি চালালে তাতে ১৪ কেজি গাঁজা পাওয়া যায়। তখন পিকআপসহ দুই মাদক ব্যবসায়ী মো. সোহাগ প্রধান ও মো. শফিককে আটক করা হয়।

এছাড়া সকাল পৌনে ১০টার দিকে একই স্থানে আলাদা আরেকটি অভিযান চালিয়ে আরেকটি পিকআপ থেকে ৩৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় দুই মাদক ব্যবসায়ী মো. কবির শেখ ও অংকন ভৌমিককে আটক করা হয়।

আলাদা দুটি অভিযানে মোট ৫১ কেজি গাঁজা ও ২টি পিকআপসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।


আরও পড়ুন