কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর ঘর পেলো ১০ পরিবার

ঘর পেয়ে আবেগে আপ্লত হয়ে ওঠেন এবং কান্না করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন। আমারে যে থাহার ঘর কইরা দিছে আল্লাহ তারে শান্তিতে রাখুক। এভাবেই বলছিলেন মাইজখাপন ইউনিয়নের হাজিরগলের রাবিয়া। শুধু তিনিই না তার মতো অন্য আরও ৯জন ঘর পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছে সরকারকে।

বৃহস্পতিবার আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মিত জেলা সদরের মাইজখাপন ইউনিয়নের ১০টি ঘর কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপির পরামর্শ অনুযায়ী জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের নির্দেশনা মতে উপকারভোগীগের মাঝে চাবি হস্তান্তর করা হয়েছে।

ঘর বুঝিয়ে দেয়া ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মামুন আল মাসুদ খান। সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপিস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সাগুফতা হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার, উপজেলা প্রকৌশলী মোঃ জুনায়েদ আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ্, উপজেলা যুব উন্নয়ন অফিসার জনাব শাহাদাত হোসেন, মাইজখাপন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রুকন উদ্দিন ভূইয়া, মহিনন্দ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মনসুর আলী, সৈয়দ আফাকুল ইসলাম নাটু, মাইজখাপন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ তারু, সাধারণ সম্পাদক বাবু আবদুল আওয়াল খোকন, ইউপি সচিব, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, সার্ভেয়ার, ট্যাগ অফিসারবৃন্দ।


আরও পড়ুন