muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

আজ রাতে মুখোমুুখি হচ্ছেন তাহসান-মিথিলা!

আজ রাতে মুখোমুখি হচ্ছেন তাহসান রহমান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। বাংলাদেশের নেটিজেনদের কাছে এ নিয়ে আগ্রহের কমতি ছিলো না।

অবশেষে তাহসান-মিথিলার ‘শনিবার সারপ্রাইজ’ রহস্যের জট খুললো। সেটি হলো– বিচ্ছেদের পর এই প্রথম মুখোমুখি বসতে যাচ্ছেন এই দুই তারকা। কথা বলবেন জীবনের নানা বিষয় নিয়ে।

শনিবার রাত ৯টায় ফেসবুক লাইভে আসবেন এ সাবেক তারকা দম্পতি। ই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজ থেকে এই লাইভ সম্প্রচার হবে। এটাই হলো তাহসান-মিথিলার শনিবারের সারপ্রাইজ, এমনটাই গণমাধ্যমকে জানিয়েছেন ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন।

গণমাধ্যমকে তিনি বলেন, ‘শনিবার রাত ঠিক ৯টায় উনারা দুজন সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ। তাহসানের পর ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সেই উপলক্ষে এই আয়োজন।’

এর আগে বুধবার মধ্যরাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঝড় তুলেছিলেন তাহসান। তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটি সারপ্রাইজ রয়েছে।’ ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঢাকার গায়িকা-অভিনেত্রী মিথিলা।

Tags: