নেত্রকোণায় বজ্রপাতে প্রাণ গেল সাতজনের

নেত্রকোণার বিভিন্ন এলাকায় বজ্রপাতে সাতজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও চারজন। এছাড়া বজ্রপাতে জেলার মদন উপজেলার শিবপাশা গ্রামের তপন চন্দ্র নামে এক কৃষকের দুটি গরুও মারা গেছে।

আজ মঙ্গলবার বেলা আড়াইটা থেকে সাড়ে ৩টার মধ্যে এসব ঘটনা ঘটে। নিহতের মধ্যে দুজন জেলার কেন্দুয়া উপজেলার, তিনজন খালিয়াজুরী উপজেলার এবং দুইজন মদন উপজেলার বাসিন্দা।

নিহতরা হলেন- কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের কুন্ডুলী গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে কৃষক ফজলু মিয়া (৫৫), একই উপজেলার পাইকুড়া ইউনিয়নের বৈরাটি গ্রামের আসন খানের ছেলে বায়েজিদ মিয়া (৪২), খালিয়াজুরী উপজেলার গাজীপুর ইউনিয়নের বাতোয়াইল গ্রামের মঞ্জুরুল হকের ছেলে মনির হোসেন (৩০), মেন্দিপুর ইউনিয়নের জগ্ননাথপুর গ্রামের খেলু ফকিরের ছেলে অসেক মিয়া (৩৫), একই গ্রামের আমির উদ্দিনের ছেলে বিপুল মিয়া (৩০) এবং মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম ফতেপুর গ্রামের আব্দুল কাদিরের ছেলে হাফেজ মোহাম্মদ শরীফ (১৮) ও একই গ্রামের আব্দুল মন্নাফের ছেলে মাওলানা আতাবুর রহমান (২১)।

এ ছাড়া বজ্রপাতে আহতরা হলেন-মদন উপজেলার পশ্চিম ফতেপুর গ্রামের রবিন (১৫) রুমান (১৮) ও একই উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাস্তা গ্রামের ভিক্ষু মিয়ার স্ত্রী কণা (৪৫) এবং চন্দন মিয়ার স্ত্রী সুরমা আক্তার। আহতদেরকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ, খালিয়াজুরী থানার ওসি মজিবুর রহমান এবং মদন থানার ওসি ফেরদৌস আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তারা জানান, এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।


আরও পড়ুন