muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মোবাইলে ইউএনওকে গালিগালাজ, শ্যালক-দুলাভাই আটক

বগুড়ার শিবগঞ্জে সদ্য যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম স্বপ্নাকে মুঠোফোনে অশালীন ভাষায় গালিগালাজ করার অভিযোগে শ্যালক ও দুলাভাইকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১১টায় উপজেলার মহাস্থান মাজারের গেট থেকে তাদের আটক করা হয়।

আটক দুজন হলেন উপজেলার বিহার বন্দরের এহসান রহিম রবিন (৩৮) ও মোকামতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের আবদুর রহমান (৪০)। তারা দুজনই মহাস্থান গড়ে বাড়ি ভাড়া নিয়ে বসবাস করেন এবং মহাস্থান হাটে দিনমজুরের কাজ করেন।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, সোমবার বিকেল ৩টায় শিবগঞ্জের ইউএনও হিসেবে উম্মে কুলসুম স্বপ্না যোগদান করেন। এহসান রহিম রবিন নামের ওই যুবক রাত সোয়া ১০টার দিকে তার প্রতিবেশী ভগ্নিপতি আবদুর রহমানের মুঠোফোন ব্যবহার করে ইউএনও’কে অশালীন ভাষায় গাজিগালাজ করে। হুমকি দেন। পরে তিনি বিষয়টি জানিয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

ওসি আরও বলেন, তথ্য-প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত হয়ে মাত্র ৪৫ মিনিটের মধ্যে অভিযান চালিয়ে তাদের দুজনকে আটক করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে ইউএনও উম্মে কুলসুম স্বপ্না ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের প্রথমবারের মতো ক্ষমা করে দেন। ভবিষ্যতে এমন কাজ করবে না বলে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

Tags: