কিশোরগঞ্জের হাওরে দুটি পুলিশ ক্যাম্প উদ্বোধন

কিশোরগঞ্জের হাওর এলাকায় দুটি পুলিশ ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে যৌথভাবে ক্যাম্প দুটি উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ও কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ।

হাওরের সারা বছর চলাচলের উপযোগী নতুন সড়কে (ইটনা থেকে মিঠামইন হয়ে অষ্টগ্রাম পর্যন্ত) জনগণের নিরাপত্তা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অস্থায়ীভাবে দুটি ক্যাম্প স্থাপন করা হয়েছে বলে জানা গেছে। এর মধ্যে মিঠামইন উপজেলার শান্তিপুর এলাকায় (ছিলনি সেতু সংলগ্ন) একটি ক্যাম্প এবং অপরটি অষ্টগ্রাম উপজেলার ভাতশালা এলাকায় স্থাপন করা হয়েছে। প্রতিটি ক্যাম্পে পুলিশের একজন করে উপ-পরিদর্শকের নেতৃত্বে ১৬ জন পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সহকারী পুলিশ সুপার এস.এম আজিজুল হক, ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুর্শেদ জামান, মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির রাব্বানী, অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মোল্লা, অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক হায়দরী বাচ্চু, মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, মিঠামইন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইব্রাহীম মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন