বৃষ্টি বাধায় সুপার লিগের ম্যাচ বন্ধ

বৃষ্টির কারণে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগের খেলা আজ রোববার থেকে নতুনভাবে শুরু করা সিদ্ধান্ত নিয়েছিল সিসিডিয়াম। টুর্নামেন্টকে সুন্দর করার লক্ষ্যে এমন সিদ্ধান্ত নেয় তারা। কিন্তু বৃষ্টি আর থামলো কই। গতকালকের মতো আজও মিরপুর শের-ই বাংলায় সকাল থেকেই ‍বৃষ্টি হচ্ছে। বৃষ্টিতে মাঠের চার পাশে ভেসে গেছে।

অবশ্য বৃষ্টি শুরু আগে সকাল ৯টার দিকে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নামে গাজী গ্রুপ ক্রিকেটার্স। ১২ ওভার ব্যাট করে তাদের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ৭৩ রান। এরপর বৃষ্টি শুরু হলে মাঠ কভার দিয়ে ঢেকে দেওয়া হয়। বৃষ্টির কারণে ম্যাচ ১২টা ৪০ মিনিটের আগে শুরু করা না গেলে বাইলজ অনুযায়ী পরিত্যক্ত ঘোষণা করা হতে পারে।

এখানে আজ আরও দুটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। দ্বিতীয় ম্যাচে শেখ জামালের বিপক্ষে মাঠে নামবে প্রাইম ব্যাংক। সন্ধ্যায় দিনের তৃতীয় ও শেষ ম্যাচে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডান মুখোমুখি হবে। ম্যাচগুলি সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস এবং গাজী টেলিভিশন।

সুপার লিগের ৫ দিনে ১৫ ম্যাচ হবে। তবে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের শুরুর সময়ে পরিবর্তন আনা হয়েছে। দ্বিতীয় ম্যাচ ১টার পরিবর্তে শুরু হবে দুপুর ২টায়। সন্ধ্যার ম্যাচটি ৬টার পরিবর্তে শুরু হবে সাড়ে ৬টায়।


আরও পড়ুন