সৃজিতের কাছে ফিরলেন মিথিলা

দেশে কঠোর লকডাউনের আগমুহূর্তে ঢাকা ছাড়লেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী মিথিলা। সঙ্গে ছিল মেয়ে কন্যা আইরাও। ফিরলেন নির্মাতা সৃজিতের কাছে।

আজ বুধবার দুপুর নাগাদ বেনাপোল স্থলবন্দর অতিক্রম করে ভারতের মাটিতে পা রাখেন তারা। আর সীমান্তে দাঁড়িয়ে দুজনকে উষ্ণ অভ্যর্থনা জানান সৃজিত মুখার্জি।

মিথিলা বলেন, ‘তাড়াহুড়ো করে আসার কারণ আমার মেয়ের ক্লাস শুরু হয়ে গেছে এখানে। যদিও অনলাইনে, কিন্তু বই-খাতা আনতে হবে স্কুল থেকে। ঢাকায় শাটডাউনে একবার আটকা পড়লে কবে ছাড়া পাই, সেটার তো ঠিক নেই। তাই আইরার পড়াশোনার কথা ভেবে হুট করে চলে আসলাম।’ তিনি জানান, আইরা কলকাতা ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী। এবার ক্লাস টু-তে উঠলো।

সাড়ে তিন মাস নিজ নিজ ভূমিতে একা ছিলেন মিথিলা-সৃজিত দম্পতি। দুজনেই ব্যস্ত ছিলেন নিজ নিজ কাজে। এর মধ্যে সৃজিত ঘোষণা দিয়েছেন, তার নতুন ছবি ‘এক্স = প্রেম’। যেটি নিয়ে গেল এক সপ্তাহ ধরে সৃজিত-শিলাজিতের মধ্যে নেট দুনিয়ায় চলছে হট্টগোল। অভিযোগ গান থেকে সিনেমার নাম চুরি!

তারও কিছুদিন আগে মিথিলাকে ঘিরে হট্টগোল বেধেছিল ঢাকায়। একটি ই-কমার্স সাইটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। যে প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর হয়ে আগে থেকেই কাজ করছিলেন তাহসান। দুই প্রাক্তন কেন একই প্রতিষ্ঠানের হয়ে কাঁধে কাঁধ মেলাবেন, লাইভে এসে কথা বলবেন-সেটাই ছিল অনেক নেটিজেনের আপত্তির খোরাক!


আরও পড়ুন