বিনোদন - July 24, 2021

রাজের পর্নকাণ্ড : শিল্পা শেঠিকে জিজ্ঞাসাবাদ, হটসশটস এর ভিডিও ফাঁস

বান্দ্রার অভিজাত পাড়ায় রাজ কুন্দ্রা-শিল্পা শেঠির বিলাসবহুল বাড়িতে প্রায় চার ঘণ্টার তল্লাশি চালালো মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। তারা পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত রাজ কুন্দ্রাকেও সঙ্গে এনেছিল। সে সময় শিল্পা শেঠিকে জিজ্ঞাসাবাদ করে তার বক্তব্য রেকর্ড করেছে পুলিশ। স্বামী রাজের পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে তিনি কিছু জানতেন কি না, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, শিল্পার বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ না থাকলেও জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা তার বাড়িতে গেলে কথা বলতে রাজি হন শিল্পা।

স্বামী রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’ এর শিল্পা একজন ডিরেক্টর। তবে তদন্ত চলছে শুধুমাত্র ‘কেনরিন’ নামে একটি সংস্থা নিয়ে। জানা গেছে, এই প্রতিষ্ঠানের হাতেই ছিল ‘হটসশটস’ অ্যাপের মালিকানা।

জানা গেছে, ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’এ ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়েও জানতে চেয়েছে পুলিশ। ‘হটসশটস’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’-এর হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসাবরক্ষণ সবই নাকি হতো এই ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’ এর মাধ্যমেই।

তদন্তে নেমে পুলিশ নিত্যনতুন এসব প্রমাণ সংগ্রহ করছে। হটসশট এর বেশ কিছু ভিডিও তারা উদ্ধার করেছে। যেখানে মেয়েদের নগ্ন কিংবা অর্ধনগ্ন ভিডিওই শুধু নেই, পুরুষের সঙ্গে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও-ও আছে। পুলিশ এগুলি সব বাজেয়াপ্ত করেছে।

জানা গেছে, ওটিটি প্লাটফর্মে কাজ পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে এই শুটগুলি করানো হতো।


আরও পড়ুন