ইটনা - August 15, 2021

ইটনায় জাতীয় শোক দিবস উদযাপন

সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় ইটনায় সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালী ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ব্যাপক প্রস্ততি গ্রহণ করে। এর মধ্যে ছিল সকালে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন, উপজেলার সকল মসজিদ, মন্দির, গির্জায় দোয়া ও প্রার্থনার আয়োজন করা, আলোচনা সভা ও পুরস্কার বিতরন।

দুপুরে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়াম ও কমিউনিটি সেন্টারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিসা আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম, রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইসলাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী ঈসমাহিল হোসেন, সেক্রেটারি এডভোকেট খলিলুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম ঠাকুর প্রমুখ।

সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামাল উদ্দিন। পরে পুরস্কার বিতরন শেষে বঙ্গববন্ধু ও পরিবারের শহীদদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।


আরও পড়ুন