muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে দুই ধর্ষক গ্রেফতার

কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার গাইটাল এলাকা থেকে গণধর্ষণের ঘটনাস্থল থেকে রিয়াদ (২৫) ও রুবেল (২৪) নামে দুই ধর্ষককে গ্রেফতার করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ। পলাতক অন্যান্যদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ধর্ষক রিয়াদ গাইটাল নামপাড়া এলাকার সুরুজ মিয়ার পুত্র ও রুবেল গাইটাল মুরাদ মিয়ার পেট্রোল পাম্পের পিছনে রমজান মিয়ার পুত্র। পলাতক আসামীরা হলেন, রাকিব (২০), পিতা- হাসমত, সাং- বালিয়াপাড়া, উপজেলা- ত্রিশাল, জেলা- ময়মনসিংহ, সানি (৪০), পিতা- জমসেদ মিয়া, সাং- বৌলাই সাহেববাড়ি, থানা ও জেলা- কিশোরগঞ্জ।

জানা যায়, গত ২৩ আগস্ট রাত ৩টার দিকে এক সিএনজি চালক পুলিশকে গণধর্ষণের খবর দিলে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিএনজি চালকের সহায়তায় ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। অন্য ২ জন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ধর্ষিতার মামা বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলায় দুই জনকে আদালতে প্রেরণ করলে বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন। অন্য দুই জনকে ধরার জন্য পুলিশী অভিযান অব্যাহত আছে।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, ধর্ষণের খবর পেয়ে মডেল থানার পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অভিযান চালিলে ২ জনকে গ্রেফতার করে। অন্যান্য আসামীদেরকে গ্রেফতারে পুলিশী অভিযান চলছে।

Tags: