কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

স্বাস্থ্যবিধি মেনে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের মাসিক ৮টি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স হল রুমে এই মাসিক সভাসমূহ অনুষ্ঠিত হয়। সকাল ১০ টায় কৃষি ঝণ কমিটির সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ সদর উপজেলার নবনিযুক্ত নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী। সকাল সারে দশটায় উপজেলা এনজিও সমন্বয় কমিটির সভায় বিগত মাসের কার্যবিবরণী পেশ করেন সদর সমাজসেবা অফিসার মো. হুমায়ুন কবীর আহম্মেদ ভ‚ঁইয়া।

আলোচনায় অংশ নেন পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুল কাদির মিয়া, প্রাথমিক শিক্ষা অফিসার, এনজিও প্রতিনিধি শরীফুল ইসলাম,স্বেচ্ছাসেবী সংস্থা মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের সভাপতি আমিনুল হক সাদীসহ এনজিও প্রতিনিধিগণ।

সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠিত হয় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা। এতে সভাপতিত্ব করেন সদর উপজেলার চেয়ারম্যান মোঃ মামুন আল মাসুদ খান। এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তারসহ বিভাগীয় কর্মকর্তাগণ। এছাড়াও অনুষ্ঠিত হয় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা, চোরাচালান টাস্কফোর্স প্রতিরোধ কমিটির সভা, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখার লক্ষে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা, ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটিরসভাসহ মোট ৮টিসভা অনুষ্ঠিত হয়। এসব সভা সমূহে টেকসই উন্নয়ন লক্ষমাত্রা অর্জনের মাধ্যমে মধ্যম আয়ের রাষ্ট্র হয়ে উন্নত রাষ্ট্র বিনির্মাণে সকলের সমন্বিত প্রয়াস প্রত্যাশা করা হয়।

সভায় উপজেলার সকল বিভাগের সমস্যা-সম্ভাবনা ও উন্নয়ন সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়াও নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে বরণ করে নেওয়া হয়। তিনি সকলকে নিয়ে আধুনিক কিশোরগঞ্জ গড়ে তোলার দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন। সভাসমূহে উপজেলা পর্যায়ের বিভাগীয় কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা-কর্মচারীগণ, সদর উপজেলায় কর্মরত বিভিন্ন এনজিও সংস্থার প্রতিনিধিরা,বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ অংশ নেন।


আরও পড়ুন