স্ত্রীকে নিয়ে ‘হাওরের বিস্ময়’ ঘুরে দেখলেন পররাষ্ট্রমন্ত্রী

স্ত্রী সেলিনা মোমেনকে নিয়ে ‘হাওরের বিস্ময়’ হিসেবে পরিচিতি পাওয়া ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম অলওয়েদার সড়ক ঘুরে দেখলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। শনিবার (১১ সেপ্টেম্বর) একদিনের সফরে কিশোরগঞ্জে এসে দিগন্ত বিস্তৃত হাওরের জলরাশির বুকে দৃষ্টিনন্দন অলওয়েদার সড়ক ঘুরে দেখেন তিনি।

জানা গেছে, ঢাকা থেকে সড়ক পথে দুপুর ১২টায় প্রথমে করিমগঞ্জ উপজেলার বালিখোলা ঘাটে আসেন পররাষ্ট্রমন্ত্রী ও তার স্ত্রী। সেখানে তাদের স্বাগত জানান রাষ্ট্রপতির বড় ছেলে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ও কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। সেখান থেকে স্পিডবোটে চড়ে মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বাড়িতে যান পররাষ্ট্রমন্ত্রী।



পরে গাড়িতে চড়ে রাষ্ট্রপতির স্বপ্নের প্রকল্প অলওয়েদার সড়ক পথে ধলেশ্বরী নদীর ওপর নির্মিত রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সেতু পরিদর্শনে যান। এর মাধ্যে তারা অলওয়েদার সড়কের অনেকটা পথ হেঁটে উন্মুক্ত হাওরের শীতল বাতাসের পরশও উপভোগ করেন। হাওর পরিদর্শন শেষে বিকেল ৩টার দিকে ঢাকার উদ্দেশ্যে সস্ত্রীক মিঠামইন ত্যাগ করেন মন্ত্রী।


আরও পড়ুন