করিমগঞ্জ - September 27, 2021

করিমগঞ্জ উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ৫৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। আগামী ৩ বছরের জন্য উক্ত কমিটি অনুমোদন দিয়েছেন কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) সংসদীয় আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি।

জাতীয় পার্টির গঠনতন্ত্রের ধারা ১০, উপধারা ৩ এর ক ও গ মোতাবেক উক্ত কমিটিকে অনুমোদন দেয়া হয়।

এতে নোয়াবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দুলালকে সভাপতি, মতিউর রহমান ভূঁইয়াকে সাধারণ সম্পাদক ও করিমগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, গুনধর ইউপি চেয়ারম্যান মোঃ নাজমুন শাকিব নুরু সিকদার, জয়কা ইউপি চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে মোঃ আনোয়ার হোমেন আসাদ, মোঃ সিহাব উদ্দিন ভূঁইয়া, মোঃ মনিরুজ্জামান স্বপন খন্দকার, নোয়াদ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রুহুল আমিন, সুতারপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল হক ফকির, ডাঃ জিএম মোস্তফা ও বিআরডিবির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে সুতারপাড়া ইউপি চেয়ারম্যান মো. হারুন অর রশিদ ও গুজাদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।

এছাড়াও মুক্তিযোদ্ধা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রউফ, এনজিও সম্পাদক মোঃ আমিনুল হহক ভূঁইয়া কাবুল, সাহিত্য সম্পাদক মোঃ আলী আকবর আঙ্গুর মাষ্টার, প্রচার সম্পাদক মোঃ জিল্লুর রহমান ভূঁইয়া, শ্রম সম্পাদক মোঃ সাইদুর রহমান, কৃষি সম্পাদক সুতারপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান মোঃ সুরুজ মিয়া, স্বাস্থ্য সম্পাদক মোঃ নুরুল হক নুরু, ক্রীড়া সম্পাদক পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ বজলুর রহমান, সমাজ কল্যান সম্পাদক মোঃ আব্দুল হাই মিয়া, সমাজ সেবা সম্পাদক মোঃ আবু ছালেক ভূঁইয়া, দপ্তর সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, ধর্ম সম্পাদক মাওলানা তাজুল ইসলাম মারুফ, আইন সম্পাদক আলফাজ উদ্দিন দিপু, শিক্ষা সম্পাদক জয়নাল আবেদীন জুয়েল, অর্থ সম্পাদক মাসুদুজ্জামান রতন, যুব সম্পাদক মেহেদী হাসান লিটন, মহিলা সম্পাদক রুবিনা আক্তার ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম কাঞ্চন কমিটিতে স্থান পেয়েছেন ।

উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে রোববার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ২২ জনকে কার্যনির্বাহী সদস্য করে ৫৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। এসময় কর্মী সমর্থকদের মধ্যে বেশ উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়। সভাপতি-সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ও মিষ্টিমুখের মাধ্যমে বরণ করে নেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মতিউর রহমান ভূইয়া জানান, দির্ঘদিন বিশ্বস্ততার সঙ্গে কাজ করায় নতুন করে দায়িত্ব পাওয়ায় কর্তব্যের পরিসীমা বেড়ে গেছে। তাই দ্রুত উপজেলার সবকটি ইউনিয়নে পূর্ণাঙ্গ কমিটি করে সংগঠনের সাংগঠনিক শক্তিকে আরো বেগবান করতে সর্বাত্বক চেষ্টা করবো। তিনি নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আরও পড়ুন