করিমগঞ্জ - September 28, 2021

করিমগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

বিকাল থেকে আতসবাজির শব্দে কম্পিত ঐতিহাসিক করিমগঞ্জ সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়। বর্ণীল আয়োজনের কোথাও কোনো কমতি ছিল না। সন্ধ্যা ঘনিয়ে আসতেই পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে আসা শত শত আওয়ামী নেতাকর্মীর হাতে বঙ্গকন্যা শেখ হাসিনার ছবি সম্বলীত ব্যানার ফেস্টুন ছেয়ে গেছে পূরো মাঠ। ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, কৃষক লীগ ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মীর প্রাণের নেত্রীর জয়োধ্বনী আর স্লোগানে স্লোগানে মূখরিত পূরো মাঠ। তারপর গণতন্ত্রের মানসকন্যা, মমতাময়ী নেত্রী শেখ হাসিনার ক্যারিশমেটিক নেতৃত্বে অনুন্নত রাষ্ট্র থেকে অল্প সময়ে ডিজিটাল বাংলাদেশ হওয়ার রুপগল্প বিশ্ব দরবারে পৌছে দিতে সন্ধ্যার আকাশে আলোকিত ফানুস উড়ানো ।

এমন আবেগ, উচ্ছাস আর ভালোবাসায় সিক্ত হয়ে প্রিয় নেত্রীর জন্মদিনে পৌর আওয়ামী লীগের আহ্বানে ভালোবাসার মেলবন্ধনে আবদ্ধ হয়েছে পৌরসভার আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় করিমগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালামের সঞ্চালনায় ঐতিহাসিক করিমগঞ্জ সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভার আয়োজন করে পৌর আওয়ামীলীগ।

এতে সভাপতিত্ব করেন করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির স্বপন মাইজভান্ডারী। ফানুস উড়িয়ে উদ্বোধন করেন প্রধান আলোচক পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আওয়াল।

এছাড়াও বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সহসভাপতি নুর ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল মাহমুদ দিপু, তৌহিদুল ইসলাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জাকির হোসেন অভি, তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হবু, দপ্তর সম্পাদক মোঃ শহিদুল্লাহ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ শিপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কদ্দুছ, মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু আনিস ফকির, সাংস্কৃতিক সম্পাদক এস এম নাজমুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তাক হাসান কাজল, সহ প্রচার সম্পাদক বাবুল মিয়া, কোষাদক্ষ মজিদ সিকদার, মরহুম আবুল হাশেম চৌধুরী ফাউন্ডেশনের সমন্বয়ক মোঃ আলামিন, সদস্য আব্দুল জলিল, উপজেলা যুবলীগ নেতা বাবুল আহম্মেদ, জেলা ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট মাহমুদুল হাসান রনি, উপজেলা ছাত্রলীগ নেতা সুজন বাবু প্রমূখ।

আলোচনা শেষে প্রিয় নেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও শান্তি কামনা করে মোনাজাত করা হয়। পরে উপস্থিত নেতাকর্মীদের নিয়ে কেইক কেটে মিষ্টি বিতরণ করা হয়।


আরও পড়ুন