প্রত্যাবর্তনের গল্প লেখা ইউনাইটেডকে জেতালেন রোনালদো

শুরুতে দুই গোলে পিছিয়ে পড়েও দুর্দান্ত কামব্যাকের গল্প লিখল ম্যানচেস্টার ইউনাইটেড। আর শেষ বাঁশি বাজার ৯ মিনিট আগে ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে অবিস্মরণীয় জয় পেয়েছে রেড ডেভিলরা।

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে আতালান্তার বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতেছে ওলে গানার সুলশারের দল। এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠেছে রেড ডেভিলরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে দুই গোলে পিছিয়ে পড়ে ইউনাইটেড। দাভিদে জাপাকস্তার পাসে ১৫তম মিনিটে আতালান্তাকে এগিয়ে দেন মারিও পাসালিচ। ২৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ইতালিয়ান ক্লাবটি। এবার কুপমেইনার্সের পাসে ওল্ড ট্রাফোর্ডের হাসি কেড়ে নেন মেরিথ ডেমিরাল।

পিছিয়ে পড়ে আক্রমণে ধার বাড়ায় রেড ডেভিলরা। তবে তাদের বিরতিতে যেতে হয় পিছিয়ে থেকে। দ্বিতীয়ার্ধে দুর্দান্তভাবে ম্যাচে ফেরে ইউনাইটেড। ৫৩তম মিনিটে ব্রুনো ফার্নান্দেসের পাসে চমৎকার নৈপুণ্যে একটি গোল শোধ দেন মার্কাস রাশফোর্ড। ৭৫তম মিনিটে এডিনসন কাভানির ফ্লিক থেকে ইউনাইটেডকে সমতায় ফেরান ডিফেন্ডার হ্যারি ম্যাগুইরে।

তবে ওল্ড ট্রাফোর্ড গজে ওঠে রোনালদোর জয়সূচক গোলে। লুক শ’র ক্রস থেকে আতালান্তার জাল খুঁজে নেন পর্তুগিজ উইঙ্গার। তিন সপ্তাহ আগেও শেষ মুহূর্তে গোল করে ভিয়ারিয়ালের বিপক্ষে পিছিয়ে পড়া রেড ডেভিলদের জয় এনে দেন সিআর সেভেন।

চ্যাম্পিয়নস লিগের ‘এফ’ গ্রুপে ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইউনাইটেড। ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আতালান্তা। সমান পয়েন্ট নিয়ে তিনে ভিয়ারিয়াল। ৩ পয়েন্ট নিয়ে চারে ইয়ং বয়েজ।

গ্রুপের আরেক ম্যাচে ইয়ং বয়েজকে তাদেরই মাঠে ৪-১ গোলে হারিয়েছে ভিয়ারিয়াল।


আরও পড়ুন