কিশোরগঞ্জ সদর উপজেলার ডাবল শিরোপা

আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনূর্ধ্ব-১৯ এর কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতায় ডাবল শিরোপা জিতেছে কিশোরগঞ্জ সদর উপজেলা। ফাইনাল ম্যাচ শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম এবং পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে বালক বিভাগে টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় কিশোরগঞ্জ সদর এবং কটিয়াদী উপজেলা। শেষ পর্যন্ত ৩৫-১৪ পয়েন্টের ব্যবধানে শিরোপা নিশ্চিত করে কিশোরগঞ্জ সদর বালক দল। এদিকে বালিকা বিভাগেও বড় জয় পেয়েছে সদর উপজেলা। ফাইনালে তাদের প্রতিপক্ষ ছিলো পাকুন্দিয়া উপজেলা। তবে একচেটিয়া আধিপত্ত নিয়ে ৫৩-০৭ পয়েন্টের বড় জয়ে শিরোপা নিশ্চিত করেছে কিশোরগঞ্জ সদর বালিকা দল।

সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভা মেয়র মাহমুদ পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী সহ আরো অনেকেই। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাজমুল ইসলাম সরকার।

ইলহাম অটো রাইস মিলস এর সৌজন্যে এই প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। টুর্নামেন্ট থেকে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড় নিয়ে জেলা দল গঠন করা হবে, যারা অংশ নিবে আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনূর্ধ্ব-১৯ এর আঞ্চলিক পর্যায়ে।


আরও পড়ুন