করিমগঞ্জ - 4 weeks ago

করিমগঞ্জে ইউপি জয় করলেন যারা

কিশোরগঞ্জের করিমগঞ্জে ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোনো রকম বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে সুষ্ট ও নিরপেক্ষ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ১১ নভেম্বর বৃহস্পতিবার উপজেলার ১১ ইউনিয়নে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একযোগে ভোট গ্রহণ করা হয়। ভোটগ্রহণ শেষে রাত ১১টায় উপজেলার ১০ ইউপি নির্বাচনের ফলাফল ঘোষনা করেন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার ফরিদ আহম্মেদ। রিটার্নিং কর্মকর্তা সূত্রে জানা যায়, সুতারপাড়া ইউনিয়নের চংনোয়াগাও কেন্দ্রে সহিংসতার কারণে রিটার্নিং কর্মকর্তা এ কেন্দ্র বন্ধ ঘোষনা করেন। যার ফলে সুতারপাড়া ইউনিয়নের নির্বাচনী চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়নি। তবে ১০ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ৫ জন, জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী ১ জন ও স্বতন্ত্র প্রার্থী ৪ জন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

কাদিরজঙ্গল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আরিফ উদ্দিন আহম্মেদ কনক অটোরিক্সা প্রতীকে ৪১২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইমাম হাসান রিপন ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩৬৪৮ ভোট।

গুজাদিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ মাসুদ নৌকা প্রতীকে ৮৩১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোঃ হাফিজুর রহমান তুহিন চশমা প্রতীকে পেয়েছেন ৭৬৮৪ ভোট।

কিরাটন ইউনিয়নে জাতীয় প্রার্থী মনোনীত মোঃ রফিকুল ইসলাম লাঙ্গল প্রতীকে ২৮৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোঃ সাইদুর রহমান চশমা প্রতীকে পেয়েছেন ২৭৯৬ ভোট।

বারঘরিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কামরুল আহসান কাঞ্চন নৌকা প্রতীকে ৫৩৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাপা মনোনীত প্রার্থী আইয়ুব আলী লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৪০৭৮ ভোট।

নিয়ামতপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হেলিম নৌকা প্রতীকে ৮০৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাপা মনোনীত প্রার্থী মিছবাহ উদ্দিন সায়েল লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৭৩৩৬ ভোট।

দেহন্দা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী এম এ হানিফ আনারস প্রতীকে ৪২৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান সনজু চশমা প্রতীকে পেয়েছেন ৩৮৬৫ ভোট।

গুনধর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু সায়েম রাসেল নৌকা প্রতীকে ৫১৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক কাদের ঘোড়া প্রতীকে পেয়েছেন ৪৮২১ ভোট।

জয়কা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোঃ হুমায়ূন কবির অটোরিক্সা প্রতীকে ৩৫৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আশরাফ উদ্দিন চশমা প্রতীকে পেয়েছেন ৩১৩৭ ভোট।

জাফরাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু সাদাৎ মোঃ সায়েম নৌকা প্রতীকে ২৭৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাইফ উদ্দিন ফকির মিলন চশমা প্রতীকে পেয়েছেন ২১৩৯ ভোট।

নোয়াবাদ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোঃ মোস্তফা প্রতীকে ৪২০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মাসুদুজ্জামান রতন লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৩৩২৪ ভোট।


আরও পড়ুন