ভাতশালা সেতু পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জের অষ্টগ্রামে অলওয়েদার সড়কের ভাতশালা সেতু পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। শনিবার (১৩ নভেম্বর) নিজ বাড়ি থেকে সড়কপথে অষ্টগ্রাম উপজেলায় যাওয়ার পথে অষ্টগ্রামের জিরো পয়েন্টে নেমে এ সেতু পরিদর্শন করেন তিনি।

এ সময় রাষ্ট্রপতির বড় ছেলে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহম্মেদ তৌফিক, কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, রাষ্ট্রপতির প্রেসসচিব জয়নাল আবেদীনসহ সামরিক-বেসমারিক উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পরে সেখান থেকে রাষ্ট্রপতি অষ্টগ্রাম ডাকবাংলোয় পৌঁছে গার্ড অব অনার গ্রহণ করেন। এরপর তিনি পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদ কার্যালয় ও ইউপি কার্যালয় সংলগ্ন ‘আবদুল হামিদ চত্বর’ পরিদর্শন করেন।

 

এরপর রাষ্ট্রপতি অষ্টগ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

রবিবার (১৪ নভেম্বর) তিনি মিঠামইনে যাবেন। সেখানে মিঠামইন সেনানিবাসের উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করবেন এবং সন্ধ্যায় রাষ্ট্রপতির বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নিবেন। পরে তিনি মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করবেন। সোমবার (১৫ নভেম্বর) ইটনা ও মঙ্গলবার (১৬ নভেম্বর) কিশোরগঞ্জ সদরে যাবেন।


আরও পড়ুন