মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জের মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রবিবার (১৪ নভেম্বর) দুপুরে হাওরের বুকে নির্মাণাধীন নতুন এ সেনানিবাসের কাজ পরিদর্শন করেন তিনি। পরিদর্শনের সময় রাষ্ট্রপতি সেনানিবাসের নির্মাণ কাজের অগ্রগতির খোঁজখবরও নেন।

এসময় তার সাথে সেনা প্রধান এসএম শফিউদ্দিন আহমেদ এবং রাষ্ট্রপতির বড় ছেলে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহম্মেদ তৌফিকসহ অন্যান্য সামরিক-বেসামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সেনানিবাসের কাজ পরিদর্শন শেষে রাষ্ট্রপতি বাদ আসর তার বাবা হাজী মো. তায়েব উদ্দিনের ৫০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেন।

সন্ধ্যার পরে মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

১৫ নভেম্বর দুপুর আড়াইটায় ইটনা যাবেন রাষ্ট্রপতি। সেখানে উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যায় ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর ইটনা থেকে মিঠামইনে নিজ বাড়িতে ফিরে যাবেন। ১৬ নভেম্বর বিকেল ৩টায় মিঠামইন থেকে হেলিকপ্টারে কিশোরগঞ্জ সদরে পৌঁছবেন। কিশোরগঞ্জ শহরের খড়মপট্টিতে নিজ বাসায় রাত্রিযাপন শেষে পরদিন জেলা শিল্পকলা একাডেমিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। ১৮ নভেম্বর দুপুরে সফর সমাপ্তি করে ঢাকায় ফিরে যাবেন তিনি।


আরও পড়ুন