ভৈরব - 3 weeks ago

ভৈরবে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৫

কিশোরগঞ্জের ভৈরবে চণ্ডিবেড় এলাকায় সোমবার (১৫ নভেম্বর) বিকেলে দুই পরিবারের মাঝে দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষই ইটপাটকেল নিক্ষেপ করে। সংঘর্ষে আহত হয় অন্তত ১৫ জন।

এ সময় ইলাহী বাড়ির লোকজন ফেরিঘাট এলাকায় পাগলা বাড়ির মিলন মিয়ার ব্যবসায়ী প্রতিষ্ঠান ভাঙচুরসহ লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া যায়।

সংঘর্ষের পর এলাকাবাসী আহত ১৫ জনকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দেয় এবং দুজনকে হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পৌরসভা নির্বাচনে এলাহী বাড়ির মনির হুসেন কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। তার প্রতিদ্বন্দ্বি দেলোয়ার হোসেন দেলোর পক্ষে ভোট করেন পাগলা বাড়ির মিলন মিয়া ও তার বংশধরেরা। মনির হোসেন জয় লাভ করার পর থেকে ভোট না দেওয়ার কারণে পাগলা বাড়ির লোকদের সঙ্গে বাগ্বিতণ্ডা শুরু করেন। বিভিন্ন ভাবে তাদের হয়রানিও করতে থাকেন কাউন্সিলর মনির।

 
এর জের ধরেই সোমবার সকালে ছোট দুই শিশুর ঝগড়া নিয়ে ইলাহী বংশের মনির কাউন্সিলরের সমর্থকরা পাগলা বাড়ির লোকদের ওপর চড়াও হলে উভয়ের মাঝে সংঘর্ষ হয়।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মো. শাহিন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।


আরও পড়ুন