৩০০ টাকার টিকিট ১ হাজার টাকা!

কিছুক্ষণ পরেই শুরু হবে বাংলাদেশ আর পাকিস্তানের প্রথম টি-টোয়েন্টি। দুপুর ২টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে খেলাটি। এ জন্য সকাল থেকেই মাঠের আশেপাশে ভিড় করছে দর্শকরা। একই সঙ্গে শুরু হয়েছে টিকিট ব্ল্যাকারদের দৌরাত্ম্য। ৩০০ টাকার বিক্রি করছে ১ হাজার টাকায়। বেশ কিছু নারীকে মাঠের বাহিরে এসব টিকিট বিক্রি করতে দেখা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক ব্ল্যাকে টিকিট বিক্রি করা এক নারীর সঙ্গে কথা বলে জানা যায়, তারা বার বার বুথে যেয়ে টিকিট সংগ্রহ করেছেন। এজন্য তারা বেশি দামে বিক্রি করছেন। ১০০ টাকার টিকিট ৩০০ টাকা ও ৩০০ টাকার টিকিট ১ হাজার টাকায়।

এ সময় ওই নারী অভিযোগ করে বলেন, ‘আমরা এত টিকিট কোথায় পাবো। কেউ না কেউ তো আমাদের দেয় এসব টিকিট বিক্রি করার জন্য। অনেকেই আছে যারা আমাদের মাধ্যমে টিকিট বিক্রি করে।’

এ বিষয়ে দায়িত্বরত এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমরা একই ব্যক্তিকে বারবার লাইনে দাড়াতে দেই নাই। যারা টিকিট ব্ল্যাক করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

আগেই ঘোষণা দেওয়া হয়েছিল এবারের এই সিরিজে মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন দর্শকরা। তবে টিকিট ছাড়া হবে অর্ধেক আসনের। এরই পরিপ্রক্ষিতে গতকাল বৃহস্পতিবার হোসেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে টিকিট ছাড়া হয়।

প্রায় দুই বছর পর মাঠে বসে ক্রিকেট খেলা দেখার তীব্র আকাঙ্ক্ষা নিয়ে টিকিট কিনতে যেয়ে বেশ ঝামেলা পোহাতে হয়েছে ভক্ত-সমর্থকদের। সকাল ৯টা থেকে টিকিট বিক্রি শুরু হলেও এর আগে থেকেই লাইনে দাঁড়িয়ে ছিলেন টিকিট প্রত্যাশীরা।


আরও পড়ুন