কুলিয়ারচরে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কুলিয়ারচরে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মাঝে দফায় দফায় সংঘর্ষ হয়। এই ঘটনায় উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তাদের মধ্যে গুরুতর আহত একজনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, গত শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল সাড়ে ৪ টার দিকে কুলিয়ারচরের ফরিদপুর ইউনিয়নে নৌকার প্রার্থী আজিজুল্লাহ আজুর নির্বাচনী সভার আয়োজন করেন। সন্ধ্যা সাড়ে ৮টা পর্যন্ত মিটিং চলে। মিটিং শেষ করে ফেরার পথে আজিজুল্লাহ আরজুকে সমর্থন না করায় জাকির ও মামুনের সঙ্গে আজিজুল্লাহর কিছু সমর্থকের সংঘর্ষ বাধে। এ সময় ইটপাটকেলের আঘাতে অন্তত ২০ জন আহত হয়। বেশ কয়েকটি বাড়ি ও দোকানপাট ভাংচুর করা হয়। খবর পেয়ে কুলিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মো. গোলাম মস্তোফা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কিছু উশৃঙ্খল সমর্থকের কারণে এই অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি হয়েছে। বর্তমানে পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। নজরদারি বাড়ানো হয়েছে।


আরও পড়ুন