করিমগঞ্জ - November 29, 2021

করিমগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচনে সভাপতি মানিক, সম্পাদক বদর

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা দলিল লেখক সমিতির কার্য নির্বাহী কমিটির নির্বাচন-২০২১ সম্পন্ন হয়েছে।

২৯ নভেম্বর, সোমবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত স্বতঃস্ফূর্ত ভাবে সমিতির ৭৫ জন ভোটারের মধ্যে ৭৪ জন নির্বিঘ্নে তাদের ভোট প্রদান করেন। ১ জন ভোটার অসুস্থ্য থাকায় ভোট প্রয়োগ থেকে বিরত থাকেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন হাজী গিয়াস উদ্দিন সরকার। সহকারী কমিশনার হিসাবে আবুল খায়ের দুলাল ও তৌফিক সরকার দায়িত্বে ছিলেন। নির্বাচনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক সরকার জাহাঙ্গীর আলম সিরাজী।

নির্বাচনে সভাপতি পদে দুই জন, সাধারণ সম্পাদক পদে তিনজন, যুগ্ন-সাধারণ সম্পাদক পদে দুইজন ও কোষাধ্যক্ষ পদে দুইজন প্রতিদ্বন্দ্বীতা করেন।

সভাপতি পদে মোঃ হাফিজুর রহমান মানিক ৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ সামসুর রহমান পান ২৬ ভোট। সভাপতি পদে ভোট বাতিল হয় ১টি।

সাধারণ সম্পাদক পদে বদরুল মোমেন বদর ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ শাহ আলম ২৭ ভোট এবং মোঃ বিল্লাল পান ১৪ ভোট। সাধারণ সম্পাদক পদে ভোট বাতিল হয় ৩টি।

যুগ্ন-সাধারণ সম্পাদক পদে খসরুজ্জামান এলবিছ ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ জিল্লুর ররহমান টিপু পান ২৮ ভোট। যুগ্ন-সাধারণ পদে ভোট বাতিল হয় ১ টি

কোষাধ্যক্ষ পদে মোঃ হাবিবুর রহমান ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ হুমায়ূন কবির ছালাম পান ৩৪ ভোট। কোষাধ্যক্ষ পদে ভোট বাতিল হয় ১ টি।


আরও পড়ুন