muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

স্বামী-দুই সন্তানের পর চলে গেলেন শান্তাও

মুন্সীগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ হয়ে স্বামী ও দুই শিশুসন্তানের পর স্ত্রী শান্তা খানমও মারা গেলেন। বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার দিন বৃহস্পতিবার (২ ডিসেম্বর) থেকে শান্তা সেখানে চিকিৎসাধীন ছিলেন। তার শরীরে ৪৮ শতাংশ দগ্ধ ছিল। শান্তা খানমের মৃত্যুর খবরে পরিবারটিতে আবারও শুরু হয়েছে শোকের মাতম। শোকের ছায়া নেমে এসেছে কিশোরগঞ্জ শহরের বয়লা এলাকায়।

এর আগে গত বৃহস্পতিবার একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শান্তা খানমের দুই শিশু সন্তান ইয়াছিন খান (৫) ও ফাতেমা নোহরা খানমের (৩) মৃত্যু হয়। পরে শনিবার সকালে স্বামী কাউসার খানেরও মৃত্যু হয়।

শান্তা খানমের স্বামী কাওসার খান কিশোরগঞ্জ শহরের বয়লা খান বাড়ির বাসিন্দা আব্দুস সালাম খানের ছেলে। তিনি মুন্সিগঞ্জের আবুল খায়ের গ্রুপে ওয়েল্ডার হিসেবে কর্মরত ছিলেন।

কাওসারের স্বজনরা জানান, কাওসার স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন মুক্তারপুর এলাকার একটি ভবনের দ্বিতীয় তলায়। গত বৃহস্পতিবার ভোরে চর মুক্তারপুরের শাহ সিমেন্ট রোডে জয়নাল মিয়ার চারতলা ভবনের দ্বিতীয় তলায় বিস্ফোরণ ঘটে। এতে কাওসারের পরিবারের চারজনসহ পাঁচজন দগ্ধ হন।

গত শনিবার সন্ধ্যায় কাওসার খানের গ্রামের বাড়ি বোয়ালিয়া এলাকায় তার মরদেহ আনা হয়। আগের দিন আনা হয় তার দুই শিশু সন্তানের মরদেহ। আজ বৃহস্পতিবার আনা হচ্ছে শান্তা খানমের মরদেহ। একই কবরস্থানে দুই সন্তান ও স্বামীর সঙ্গেই শান্তাকে কবর দেওয়া হবে।

Tags: