ইটনা - December 18, 2021

ইটনা-আজমিরীগঞ্জ জিসি সড়ক পুনঃনির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

কিশোরগঞ্জের হাওড় উপজেলা ইটনায় একটি গ্রাডার ব্রিজ ও সাবমার্সেবল (জিসি) সড়ক পুনঃ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার জয়সিদ্ধী ইউনিয়নের দুধবান খালের উপর নির্মিত ৮১ মিটার গ্রাডার ব্রিজ ও সদর ইউনিয়নের জিরু পয়েন্টে ইটনা টু আজমিরীগঞ্জ সাবমার্সেবল ৭৫০ মিটার (জিসি) সড়ক পুনঃ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। এর সুফল আমরা হাওড় বাসী পাইতেছি। হাওড়ের যোগাযোগ ব্যাবস্থার আমল পরিবর্তন হয়েছে। আগে যেখানে প্রবাদ ছিল “বর্ষায় নাও-শুকনায় পাও” সে যুগের পরিবর্তনে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। অন্যদিকে হাওড় বাসীর প্রাণ মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদের আন্তরিক প্রচেষ্টায় হাওড়ের জনসাধারণের একের পর এক স্বপ্ন পুরন করা হয়েছে। ভবিষ্যতে মিঠামন-মরিচখালী উড়াল সেতু প্রকল্প বাস্তবায়ন হলে বর্ষায় হাওড়ের মানুষ রাজধানী ঢাকা সহ সারাদেশে দ্রুত সময়ে যোগাযোগ করতে পারবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, আওয়ামী লীগের সেক্রেটারি এডভোকেট খলিলুর রহমান, উপজেলা প্রকৌশলী মোঃ রাশেদুল আলম, ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


আরও পড়ুন