বিনোদন - December 21, 2021

আঝোরে কাঁদলেন সিয়াম

‘মৃধা বনাম মৃধা’ সিনেমাটি আগামী শুক্রবার দেশব্যাপী মুক্তি পাচ্ছে। আর গতকাল সোমবার রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে এর বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিল সিনেমার অভিনয়শিল্পী ও নির্মাতাসহ শোবিজ অঙ্গনের অনেকেই। প্রদর্শনী শেষে প্রেক্ষাগৃহ থেকে বের হওয়ার সময় প্রবীণ অভিনেতা তারিক আনাম খানকে জড়িয়ে ধরে অঝোরে কাঁদলেন সিয়াম। তখন অনুজের পিঠে হাত বুলিয়ে শান্ত করার চেষ্টা করেন এই অগ্রজ।

সিনেমায় বাবা ও ছেলের চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান ও সিয়াম। পর্দায় নিজেদের অভিনয় দেখে একেবারেই যেন গল্পে ঢুকে গিয়েছিলেন তারা। তাই আবেগ ধরে রাখতে পারেননি তারা।

সিয়াম বলেন, ‘শুটিংয়ের আগে আমরা বাবা-ছেলে হয়েছি, এরপরই ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। ওনাকে (তারিক আনাম খান) বাবা মেনেই পুরো সিনেমায় কাজ করেছি। বিশেষ প্রদর্শনীতে আমার নিজের বাবাও উপস্থিত ছিলেন। যখন সিনেমাটা শেষ হলো তখন আমার বাবার চোখেও পানি দেখেছি। কিন্তু ওনাকে সান্ত্বনা দেওয়ার সময়ও আমি ঠিক ছিলাম। কিন্তু তারিক আনাম খান স্যারকে দেখে আর নিজের আবেগ ধরে রাখতে পারিনি।’

মূলত বাবা-ছেলের পারিবারিক মনস্তাত্ত্বিক দ্বন্দ্বের সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। নিজের বাবাকে নিয়ে প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখার আহ্বান জানিয়েছেন সিয়াম। এটি সবার মন ছুঁয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন ‘পোড়ামন ২’খ্যাত এই অভিনেতা।

‘মৃধা বনাম মৃধা’য় সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন নোভা ফিরোজ। রায়হান খানের সংলাপ ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করেছেন রনি ভৌমিক। এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টচার্য, তৌফিকুল ইসলাম ইমন,মাসুদুল আমিন রিন্টুসহ অনেকে।


আরও পড়ুন