muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

রাজনীতি যার যার, উন্নয়ন সবার : চুন্নু

আমাকে সর্বদলীয় গণসংবর্ধনা দিয়ে করিমগঞ্জ-তাড়াইলের মানুষ নজির সৃষ্টি করেছে। আমি যতদিন রাজনীতি করবো করিমগঞ্জ-তাড়াইলের জন্য আমার দলীয় পরিচয় থাকবেনা। আমি করিমগঞ্জ-তাড়াইলের জন্য একটি শ্লোগান রেখে গেলাম-রাজনীতি যার যার, উন্নয়ন আমাদের সবার। গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন জাতীয় পার্টির মহাসচিব অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু।

সম্প্রতি জাতীয় পার্টির মহাসচিব নির্বাচিত হওয়ায় ২৯ ডিসেম্বর, বুধবার করিমগঞ্জবাসীর পক্ষ থেকে এডভোকেট মুজিবুল হক চুন্নুকে গণসংবর্ধনা দেওয়া হয়।

গণসংবর্ধনা কমিটির সদস্য সচিব মোশারফ হোসেন চৌধুরী বুলবুলের সঞ্চালণায় সভায় সভাপতিত্ব করেন গণসংবর্ধনা কমিটির সভাপতি
ও করিমগঞ্জ পৌরসভার মেয়র হাজী মুসলেহ উদ্দিন সিআইপি।

এসময় উপজেলার শতাধিক সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের পক্ষে প্রধান অতিথিকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ ইকবাল, উপজেলা বিএনপির সাবেক সভাপতি রফিকুর রহমান প্রমূখ।

সভায় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এবিএম সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও করিমগঞ্জ পৌরসভার সাবেক মেয়র হাজী আব্দুল কাইয়ূম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মেহেদী উল আলম, উপজেলা মহিলা পরিষদের সভানেত্রী শাহেদা খানম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রুস্তম আলী, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট তারেক উদ্দিন আবাদ, সদস্য জিল্লুর ঠাকুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হান্নান মোল্লা, সাবেক ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদার, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মতিউর রহমান ভূঁইয়া, করিমগঞ্জ থানা অফিসার ইন-চার্জ শামছুল আলম সিদ্দিকী, অফিসার ইন-চার্জ (তদন্ত) আনোয়ার হোসেন, করিমগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি মাহাবুব আলম খোকন, পৌর যুবলীগের সভাপতি এডভোকেট মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক আবু রাজন প্রমূখ।

এদিকে দুপুর ৩টায় অনুষ্ঠান শুরু হলেও এই সংবর্ধনায় যোগ দিতে সকাল থেকেই উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে সংবর্ধনাস্থল করিমগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠকে ঘিরে।

সরেজমিনে সভাস্থলের আশপাশ ঘুরে দেখা যায়, বিভিন্ন ইউনিয়ন থেকে আগত খন্ড খন্ড মিছিল ও নানা রকম বাদ্যযন্ত্রে পুরো পৌর শহর মূখর করে ওঠে। উপজেলার সকল রাজনৈতিক দল ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গায়ে লাল রঙের টি-শার্ট, কোনো কোনো ইউনিটের সবুজ বা হলুদ রঙের টি-শার্ট পড়ে সভাস্থলকে আরও রাঙিয়ে তুলে। নিজ এলাকার সাংসদ বা দলীয় মহাসচিবের সংবর্ধনায় নিজেদের ইউনিটটি যেন একটু আলাদা করে চোখে পড়ে, তার চেষ্টায় কমতি নেই তাদের।

এদিকে সংবর্ধনাকে ঘিরে উপজেলা যুবলীগের শতস্ফুর্ত অংশগ্রহন ছিল বেশ নান্দনিক। উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আব্দুল কাইয়ূমের নেতৃত্বে প্রায় পাঁচ শতাধীক মোটর সাইকেলের শোভাযাত্রার মাধ্যমে তাদের প্রিয় নেতাকে নিয়ে সভাস্থলে যোগদান করে।

গণ-সংবর্ধনা অনুষ্ঠানকে আরও রাঙিয়ে তুলতে সন্ধ্যার পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Tags: