muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে জাতীয় পার্টির মহাসচিবকে গণসংবর্ধনা

কিশোরগঞ্জে জাতীয় পার্টির মহাসচিব অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নুকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সম্প্রতি জাতীয় পার্টির মহাসচিব নির্বাচিত হওয়ায় করিমগঞ্জবাসীর পক্ষ থেকে তাকে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

গণসংবর্ধনায় উপজেলার শতাধিক সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নুকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

গণসংবর্ধনা কমিটির সভাপতি করিমগঞ্জ পৌরসভার মেয়র হাজী মুসলেহ উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. ইকবাল, উপজেলা বিএনপির সাবেক সভাপতি রফিকুর রহমান প্রমুখ শুভেচ্ছা বক্তব্য রাখেন।

সভায় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এবিএম সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও করিমগঞ্জ পৌরসভার সাবেক মেয়র হাজী আব্দুল কাইয়ূম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মেহেদী উল আলম, উপজেলা মহিলা পরিষদের সভানেত্রী শাহেদা খানম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রুস্তম আলী, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট তারেক উদ্দিন আবাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হান্নান মোল্লা, সাবেক ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদার, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মতিউর রহমান ভূঁইয়া, করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু বলেন, আমাকে সর্বদলীয় গণসংবর্ধনা দিয়ে করিমগঞ্জ-তাড়াইলের মানুষ নজির সৃষ্টি করেছে। আমি যতদিন রাজনীতি করবো করিমগঞ্জ-তাড়াইলের জন্য আমার দলীয় পরিচয় থাকবেনা। আমি করিমগঞ্জ-তাড়াইলের জন্য একটি শ্লোগান রেখে গেলাম ‘রাজনীতি যার যার, উন্নয়ন আমাদের সবার।’

এর আগে বিভিন্ন এলাকা থেকে বাদ্যযন্ত্র নিয়ে মিছিল করে এ সংবর্ধনা সভায় যোগ দেন হাজারও মানুষ।

Tags: