করিমগঞ্জ - January 10, 2022

করিমগঞ্জ উপজেলা বিএনপির কমিটি গঠন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর করিমগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ১০ জানুয়ারি, সোমবার বিকাল ৪টায় উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।

নতুন নেতৃত্ব সৃষ্টি ও সম্মেলনকে সফল করতে বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিলসহকারে বিপুল সংখ্যক নেতাকর্মী সভাস্থলে যোগ দেয়।

উপজেলা বিএনপির আহ্বায়ক আজিজুল ইসলাম দুলাল এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালণা করেন সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শিকদার (দুলাল)। সভায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলম এবং সম্মেলনের উদ্বোধন ঘোষনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম।

সম্মেলনের প্রথম পর্বে বক্তাগণ বর্তমান সরকারের কাছে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ দেয়ার দাবি জানান।

সম্মেলনের প্রথম পর্বের সমাপ্তির পর জেলা বিএনপির সভাপতি শরিফুল আলমের সভাপতিত্বে উপস্থিত নেতাকর্মীদের কন্ঠ ভোটে আজিজুল ইসলাম দুলালকে উপজেলা বিএনপির সভাপতি ও আব্দুল মান্নান সিকদার (দুলাল) কে সম্পাদক নির্বাচিত করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট জাহাঙ্গীর আলম মোল্লা, এডভোকেট জালাল মোহাম্মদ গাউস, রুহুল হোসাইন, এডভোকেট শরিফুল ইসলাম, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিঞা, নাজমুল আলম, আমিনুল ইসলাম আশফাক, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, যুব বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম (ভিপি সুমন), তাড়াইল উপজেলা বিএনপির আহ্বায়ক সাইদুজ্জামান মোস্তফা, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন প্রমুখ।


আরও পড়ুন