কুলিয়ারচরে ত্রিমুখী সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সিএনজি, মোটর সাইকেল ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে বিপ্লব দাস (৪৫) নামে মোটর সাইকেলের একজন আরোহী নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় শিশুসহ আরো ৪ জন আহত হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের মনোহরপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত বিপ্লব দাস ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার গৌরীপুরের ছাফরবাড়ি গ্রামের নৃত্যঞ্জয় দাসের ছেলে। তিনি একজন এনজিও কর্মী। অন্যদিকে আহত শিশুসহ ৪ জনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের মনোহরপুর এলাকায় ভৈরব থেকে আসা একটি ট্রাকের পেছনে ছিলেন মোটর সাইকেল আরোহী বিপ্লব। অন্যদিকে একটি পিকআপ ভ্যান বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সাকে ওভারটেকিং করার সময় ট্রাকের পেছন থেকে ওভারটেকিং করতে গিয়ে পিকআপ ভ্যানের সাথে মোটর সাইকেলের সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বিপ্লব দাস মোটর সাইকেল থেকে ছিঁটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। অন্যদিকে ওভারটেকিং করার সময় পিকআপ ভ্যানের চাপে সিএনজি অটোরিক্সায় থাকা শিশু সহ আহত ৪ যাত্রী আহত হয়। তাদেরকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ভৈরব হাইওয়ে থানার ওসি মো. মোজাম্মেল হোসেন জানান, এ ঘটনায় পিকআপ ভ্যানটি আটক করে হাইওয়ে থানায় আনা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি।


আরও পড়ুন