muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধা আহত

কিশোরগঞ্জের করিমগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীদের হামলার শিকার হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মোঃ ইকবাল হোসেন (৭০)। ২৭ ফেব্রুয়ারি রবিবার সকালে উপজেলার গুজাদিয়া ইউনিয়নের টামনী আকন্দপাড়া গ্রামে তার বসত বাড়ির পেছনে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত মোঃ ইকবাল হোসেন বাদী হয়ে একই গ্রামের মৃত আব্দুল মজিদ লুতু মিয়ার ছেলে স্বপন মিয়া (৪০), মৃত আফসার উদ্দিনের ছেলে মুনসুর আলম (৪৫), মৃত আঃ ছালামের ছেলে পাঞ্জু মিয়ার (৪০) কে অভিযুক্ত করে করিমগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি।

করিমগঞ্জ থানা অফিসার ইন-চার্জ শামছুল আলম সিদ্দিকী জানান, এ হামলার ঘটনায় আমরা থানায় অভিযোগ নিয়েছি। ইতিমধ্যে একজন পুলিশ উপ-পরিদর্শকে দায়িত্ব দিয়েছি ঘটনাটি সরজমিনে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে।

আহত ইকবাল হোসেনের ছেলে আউয়াল জানান, আমাদের পারিবারিক রাস্তা হামলাকারীদের ব্যবহার করতে না দেওয়ায় তারা বাবার উপর অতর্কিত হামলা চালায় এবং হামলার পর প্রাণ নাশের হুমকি দিয়েছে যাচ্ছে। তিনি আরও বলেন, প্রাণ ভয়ে তাকে উন্নত চিকিৎসার জন্যে হাসপাতালে নিয়ে যেতে পারছিনা। তাই পল্লী চিকিৎসকের মাধ্যমে বাড়িতে রেখে তাকে চিকিৎসা দিতে হচ্ছে। এমনকি হামলাকারীদের ভয়ে রাতের আধাঁরে থানায় অভিযোগ করতে হয়েছে।

এ বিষয়ে গুজাদিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ মাসুদ জানান, জাতির সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধার উপর হামলা যেন গোটা বাঙ্গালি জাতির উপর হামলা। মুক্তিযোদ্ধা মোঃ ইকবাল হোসেনের উপর যারা হামলা করেছে আমি তাদের দৃষ্ঠান্তমুলক শাস্তি চাই এবং এ হামলার তীব্র নিন্দা প্রকাশ করছি।

Tags: