৪ কোটি পাঠক নিয়ে ৮ম বর্ষে মুক্তিযোদ্ধার কণ্ঠ

৭ম পেরিয়ে আজ সাফল্যের অষ্টম বছরে পা রাখল কিশোরগঞ্জ থেকে প্রকাশিত জাতীয় অনলাইন সংবাদপত্র মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম।

প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে মুক্তিযোদ্ধার কণ্ঠের সম্পাদক মণ্ডলীর উপদেষ্টা অ্যাডভোকেট শাহ্ আজিজুল হক, সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা নিছার আহমদ, নির্বাহী সম্পাদক মিজবাহ উদ্দিন আহমদ (নিঝুম), আইটি চিফ তৌহিদুল ইসলাম সূচি, হেড অফ নিউজ আবু নোমান ভূঁইয়া, বার্তা সম্পাদক মোহাম্মদ আরিফুল ইসলাম সকল সংবাদকর্মী, পাঠক ও শুভান্যুধায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রতিষ্ঠালগ্ন থেকে কিশোরগঞ্জসহ বাংলাদেশের খবরাখবর জানতে বিশ্বের ১৭৫টি দেশের প্রায় ৪ কোটি পাঠক পড়েছেন মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম।

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করায় প্রতিদিনই বাড়ছে এর সংখ্যা। এর সাথে সাথে প্রতি মুহূর্তে আমাদের সঙ্গে যুক্ত হচ্ছেন নতুন নতুন পাঠক।

ক্লাউট ফ্লেয়ারের তথ্যমতে ৭ বছরে যার সংখ্যা ৩ কোটি ৯৩ লক্ষ ৮৮ হাজার ২১১ জন। এছাড়া এখন পর্যন্ত ২৫ কোটি ২৮ লক্ষ ৯৮ হাজার ৩৯৬ বার পঠিত হয়েছে সংবাদপত্রটি। গত ৩০ দিনে যার সংখ্যা ১৮ লক্ষ ২০ হাজার ২১৯ বার।

 

নির্বাহী সম্পাদক বলেন, দেশ বিরোধী অপশক্তির দ্বারা বার বার সাইবার হামলা, রিপোর্ট করে ফেইসবুক পেইজ ভায়োলেশনসহ নানা প্রতিকূলতা এড়িয়ে মুক্তিযোদ্ধার কণ্ঠ আজ ৮ম বর্ষে পদার্পণ করলো। মুক্তিযুদ্ধের স্বপক্ষে কথা বলতে গিয়ে আমি নিজেও বহুবার সাইবার হামলার স্বীকার হয়েছি।

মুক্তিযোদ্ধার কণ্ঠের নিবন্ধন তথ্য মন্ত্রণালয়ে প্রক্রিয়াধীন। আশা করি অদূর ভবিষ্যতেও দেশ বিরোধী অপশক্তিকে প্রতিহত করে মুক্তিযুদ্ধের চেতনায় সোনার বাংলা গঠনে অবদান রাখবে মুক্তিযোদ্ধার কণ্ঠ। জয় বাংলা।


আরও পড়ুন