Uncategorized - April 12, 2022

করিমগঞ্জে অসহায়দের পাশে যুবলীগ

খেটে-খাওয়া রোজাদার, পথেই পাবে ইফতার” এই শ্লোগানে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার ইউনিয়ন ওয়ারী পথে পথে ইফতার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করছে উপজেলা যুবলীগ।

প্রতিদিন ইফতারের প্যাকেট নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের পথে পথে হাজির থাকার প্রত্যয় ব্যক্ত করেছে সংগঠনটির নেতাকর্মীরা।

তারই অংশ হিসাবে ১২ এপ্রিল, মঙ্গলবার বিকেলে পৌরসভার বাস স্ট্যান্ড এলাকায় ২ শতাধীক অসহায় ছিন্নমূল ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ করা হয়। কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা সেলিম রেজা সোহাগের পক্ষ থেকে এ ইফতার বিতরণ করা হয়। এসময় ইফতার প্যাকেট পেয়ে খুশি সামর্থ্যহীন রোজাদাররা।

উপকারভোগীরা বলেন, রোজার মাস, আমাদের কোন কাজ নাই। ছেলেরা ইফতার দিচ্ছে এতে অনেক ভালো লাগছে।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আব্দুল কাইয়ূম, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মঞ্জিল মোল্লাহ, উপজেলা যুবলীগ নেতা মোঃ আরিফুর রহমান শাহনূর, যুবলীগ নেতা মোঃ সেলিম মোল্লা, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ নূরুল হক জুনাইদ প্রমূখ।

নিজেদের অর্থায়নে দুঃস্থদের মুখে হাসি ফোটাতে এমন উদ্যোগ উল্লেখ করে সংগঠনটির নেতাকর্মীরা বলেন, দরিদ্র মানুষকে ইফতার দেয়াই তাদের মূল উদ্দেশ্য। নিজেদের টাকা, পাশাপাশি বিভিন্নজনের থেকে টাকা নিয়ে তারা মানুষকে সহায়তা করার চেষ্টা করছেন।

শুধু ইফতার নয় মহামারী মোকাবিলায় বিনামূল্যে মাস্ক বিতরণ, জনসচেতনতা সৃষ্টি, দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ উপহার প্যাকেজ বিতরণ করছে সংগঠনটি।


আরও পড়ুন