Uncategorized - April 23, 2022

করিমগঞ্জ উপজেলা যুবলীগের ইফতার বিতরণ

কিশোরগঞ্জের করিমগঞ্জে অসহায় ও নিম্ন আয়ের খেটে-খাওয়া দুই শতাধিক রোজাদাদের মাঝে ইফতার বিতরণ করেছে উপজেলা যুবলীগ।

২১ রমজানে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা সেলিম রেজা সোহাগের নেতৃত্বে এ ইফতার বিতরণ করা হয়।

খেটে-খাওয়া রোজাদার, পথেই পাবে ইফতার” এই শ্লোগানে পবিত্র রমজান উপলক্ষে রোজাদারদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের ২১তম দিন পার করেছে এ সংগঠনটি।

ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মঞ্জিল মোল্লা, উপজেলা যুবলীগ নেতা মোঃ আরিফুর রহমান শাহনূর, যুবলীগ নেতা সোহেল শেখ রাব্বানী, পৌর আওয়ামী লীগের সাবেক সদস্য জাহিদ হাসান সুমন, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ নূরুল হক জুনাইদ, পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা মারুফ মুন্সী, যুবলীগ নেতা বায়েজিদ আহসান শাহিন প্রমূখ।

জানা যায়, কিশোরগঞ্জ জেলা যুবলীগের নির্দেশে করিমগঞ্জ পৌর এলাকার বাসস্ট্যান্ডে প্রথম ইফতার বিতরণের মধ্য দিয়ে এই মানবিক কাজের উদ্বোধন করেছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আব্দুল কাইয়ূম। এছাড়াও সংগঠনটি রমজান উপলক্ষে প্রতিদিন যুবলীগ কার্যালয়ে পবিত্র কুরআন শরিফ তিলাওয়াত এবং দেশের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া করা হয়। যা রমজান মাসব্যাপী চলবে।


আরও পড়ুন