ভৈরব - April 30, 2022

ভৈরব থানা পুলিশের ঈদ সামগ্রী বিতরণ

কিশোরগঞ্জের ভৈরবে বেদেপল্লীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছে ভৈরব থানা পুলিশ। শনিবার (৩০ এপ্রিল) বিকেলে ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. রেজওয়ান দীপু, ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা সুবিধাভোগীদের হাতে শাড়ি ও লুঙ্গিগুলি তুলে দেন।

এসময় ভৈরব শহর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. শ্যামল মিয়া, ভৈরব থানার ইন্সপেক্টর তদন্ত মো: শাহ আলম মোল্লা, ইন্সপেক্টর অপারেশন কায়সার মিয়া সহ অন্যান্য পুলিশ অফিসার ও সদস্যরা উপস্থিত ছিলেন।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, কিশোরগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) স্যারের নির্দেশনায় ভৈরব থানার উদ্যোগে শহরের সাতমুখী বিল এলাকায় বসবাসরত বেদেপল্লীতে গিয়ে ৫০টি বেদে পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।

পুলিশের পক্ষ থেকে ঈদ উপহার পেয়ে বেদে পরিবারের সদস্যরা ঈদ আনন্দে মেতে উঠে। তারা বলেন, পুলিশ জনগণের বন্ধু, বিভিন্ন দিবসে ভৈরব থানা পুলিশ তাদেরকে খাদ্যদ্রব্য ও পোষাকসহ নানানভাবে সহযোগিতা করে থাকেন। তাই তারা কিশোরগঞ্জের পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আরও পড়ুন