Uncategorized - May 3, 2022

প্রকাশ্য দিবালোকে ছাত্রলীগ নেতা খুন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নাজমুল হুদা খান (35) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে 11 টার দিকে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের পশ্চিম কান্দাইল গ্রামের মৌলভীবাজারে এ হত্যার ঘটনা ঘটে ।

মৃত নাজমুল হুদা খান কান্দাইল কামারটিয়া গ্রামের মজনু খানের ছেলে ও করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদারের ভাগ্নে । সে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন ।

স্থানীয় সূত্র জানায়, সবুজ গ্রুপের সাথে এলাকার বিভিন্ন বিষয় নিয়ে নাজমুলসহ অন্যান্যদের সাথে দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছিল । তারই প্রেক্ষিতে গত মঙ্গলবার (৩ মে) ৱাতে সবুজ গংদেৱ সাথে ছাত্রলীগ নেতা নাজমুলের হাতাহাতির ঘটনা ঘটে । বুধবার সকালে এ ঘটনায় কান্দাইল গ্রামে সালিসি দরবারে বসেন এলাকার গণ্যমাণ্য লোকেরা। দরবার চলাকালীন সবুজ ও তার লোকজন নাজমুলেৱ উপর হামলা হামলা চালায়। তাকে প্রথমে পিঠে ও পরে বুকে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামছুল আলম সিদ্দিকী জানান, মঙ্গলবার রাতে বাজারের পাহারাদার সুজনের সাথে নাজমুলের তুচ্ছ বিষয় নিয়ে হাতাহাতি হয় । পরদিন মঙ্গলবার সুজন ও নাজমুলের হতাহতের বিষয়টি মীমাংসার লক্ষ্যে স্থানীয় সালিশ বসে । সালিশের এক ফাঁকে সবুজ তার দলবল নিয়ে ইমরান নামে এক যুবককে উপর্যুপরি আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে । ইমরানকে উদ্ধার করতে নাজমুল এগিয়ে আসলে সবুজ তার বুকে ছুরি বসিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় নাজমুলকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে । তিনি আরো জানান, খবর পেয়ে আমি ও আমার সার্কেল মহোদয় ইফতেখারুজ্জামান স্যার তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করি ও জিলু(50) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে । এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে ।


আরও পড়ুন