কিশোরগঞ্জে হাসপাতালে কিশোরী ধর্ষণ, ধর্ষক শ্রীঘরে

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে কি‌শোরী ধর্ষ‌ণের ঘটনায় অ‌ভিযুক্ত যুবক‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যার দিকে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও কিশোরীর সনাক্ত অনুযায়ী অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়।

‌গ্রেফতার মাছুম মিয়া (২০) কি‌শোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের মো. মোমতাজ মিয়ার ছে‌লে। শুক্রবার (৬ মে) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহ‌াম্মদ দাউদ মুক্তিযোদ্ধার কণ্ঠকে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।

তি‌নি জানান, অ‌ভি‌যোগ পাওয়ার পর থে‌কে সি‌সিটি‌ভির ফু‌টেজ দে‌খে ওই যুবক‌কে চি‌হ্নিত করা হয়। গো‌য়েন্দা তৎপরতার মাধ‌্য‌মে তা‌কে গ্রেফতা‌র করা হয়েছে। ‌গ্রেফতা‌রের পর তা‌কে নির্যাত‌নের শিকার কি‌শোরীর মু‌খোমু‌খি করা হয়। মাছুমই তা‌কে জোর ক‌রে যৌন নির্যাতন ক‌রে ব‌লে ওই কি‌শোরী নি‌শ্চিত ক‌রে‌ছেন।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ মায়ের সেবা করতে আসে ওই কিশোরী। গত মঙ্গলবার (৩ মে) রা‌তে তাকে ধরে নিয়ে মহিলা ওয়ার্ড সংলগ্ন একটি বাথরুমে ধর্ষণ করে পালিয়ে যায় মাছুম। এ ঘটনা জানাজানি হলে তোলপাড় সৃষ্টি হয়। পরে ভুক্তভোগী কিশোরীর পিতা বাদী হয়ে ৪ মে রাতে কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।


আরও পড়ুন