muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নরসিংদীতে মা ও দুই সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার

নরসিংদীতে মা ও তার দুই ছেলে-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ৮টার দিকে নরসিংদীর বেলাবো উপজেলার পাটুলী ইউনিয়নের বাবলা গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে দাবি করছেন নিহতদের পরিবারের লোকজন।

নিহতরা হলেন, রাহিমা বেগম (৩৬) এবং তার ১২ বছর বয়সী ছেলে রাব্বি শেখ ও সাত বছর বয়সী মেয়ে রাকিবা শেখ।

বিষয়টি নিশ্চিত করেছেন বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ।

নিহতের পরিবারের লোকজনের দাবি, গিয়াস উদ্দিন শেখ পেশায় রঙমিস্ত্রি। গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়াল এলাকায় রঙমিস্ত্রির কাজ করেন তিনি। গিয়াস উদ্দিন শেখের সঙ্গে তারই জেঠাতো ভাই রেনু মিয়ার দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে রাব্বি ও রাকিবাকে শ্বাসরোধ করে ও রাহিমাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। সকালে তারা ঘর থেকে বের হচ্ছে না দেখে বাড়ির লোকজন ঘরে গিয়ে তাদের লাশ দেখতে পায়। পরে ফোনে গিয়াস উদ্দিনকে ও পুলিশকে বিষয়টি জানানো হয়।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, আমরা ঘটনাস্থলে আছি। তদন্ত করছি। পুলিশ সুপার স্যারও ঘটনাস্থলে আসছেন। তবে কি কারণে, কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাৎক্ষণিক তা বলা সম্ভব নয়। আমরা পরিবারের অভিযোগ আমলে নিয়েই তদন্তের কাজ এগিয়ে নিচ্ছি।

Tags: