muktijoddhar kantho logo l o a d i n g

আইন আদালত

ইউপি চেয়ারম্যানকে থাপ্পড়, জামিন পেলেন প্যানেল মেয়র

মানিকগঞ্জে ইউপি চেয়ারম্যানকে প্রকাশ্যে থাপ্পড় মারার ঘটনায় করা মামলায় জামিন পেয়েছেন মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা।

বৃহস্পতিবার (২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে মানিকগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুহম্মাদ আবদুন নূর তার জামিন মঞ্জুর করেন।

এর আগে বুধবার দুপুরে সদর উপজেলার মাসিক সমন্বয় সভায় উপজেলা চেয়ারম্যান মো. ইসরাফিল হোসেন, নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সামনে ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল ও পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজার মধ্যে পাল্টাপাল্টি চড়-থাপ্পড় মারার ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের মধ্যে হট্টগোল বেঁধে যায় এবং উত্তেজনার সৃষ্টি হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য ইউএনও সদর থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং প্যানেল মেয়র রাজাকে হেফাজতে নিয়ে যায়।

এ ঘটনায় ভাড়ারিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল বাদী হয়ে রাত সাড়ে ৮টার দিকে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন। ওই মামলায় পুলিশ আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার দেখায়। রাজাকে গ্রেপ্তারের দেখানোর পর পরই তার নিঃশর্ত মুক্তির দাবিতে রাতে শহরে বিক্ষোভ মিছিল করে তার অনুসারীরা।

আসামি পক্ষে মামলা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন ও অ্যাডভোকেট দেওয়ান মতিনসহ অর্ধ শতাধিক দলীয় আইনজীবী। তবে জামিনের বিরুদ্ধে বাদীর কোনো আপত্তি না থাকায় আদালতের বিচারক রাজাকে জামিন দেন।

Tags: