দেশের খবর - June 23, 2022

ভালুকায় কিশোরীর অর্ধগলিত লাশ উদ্ধার

ময়নসিংহের ভালুকায় অজ্ঞাত কিশোরীর (১৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার জামিরদিয়া গ্রামে অবস্থিত একটি পস্তাবিত ফ্যাক্টরীর সীমানাপ্রাচীরের ভেতরে মাটিচাপা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার জামিরদিয়া গ্রামে অবস্থিত প্রস্তাাবিত তিব্বত ফ্যাক্টরীর সীমানাপ্রাচীরের ভেতরে একটি ছোট দুচালা ঘরের পাশে দুই হাটু বের হওয়া মাটিচাপা অবস্থায় লাশ দেখতে পেয়ে এলাকাবাসি পুলিশকে খবর দেয়।

পরে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটিখুড়ে অর্ধউলঙ্গ অবস্থায় অজ্ঞাত ওই কিশোরীর অর্ধগলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে লাশটি মাটিচাপায় ব্যবহৃত একটি কোদাল উদ্ধার করা হয়।

খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাহফুজা খাতুন, ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশটির গায়ের রং ফর্সা, পড়নে ছিলো সেলোয়ার কামিজ ও উচ্চতা প্রায় ৫ ফুট।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ কামাল হোসেন জানান, অজ্ঞাত কিশোরীর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে ১০/১২ দিন আগে হয়তো দূর্বৃত্তরা কিশোরীটিকে হত্যা করে ওই স্থানে মাটিচাপা দিয়ে রাখতে পারে। এ ব্যাপারে একটি হত্যা মামলা হয়েছে।


আরও পড়ুন