করিমগঞ্জ - July 17, 2022

করিমগঞ্জে গাঁজা, ইয়াবা ও জাল টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জের করিমগঞ্জে গাঁজা, ইয়াবা ও জাল টাকাসহ মোঃ কামাল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ।
র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, শনিবার (১৬ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গুনধর ইউনিয়নের মোলামখাঁর চর গ্রামে তার বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় তার রান্নাঘরের মেঝেতে ড্রামে করে পুঁতে রাখা সাড়ে ৮ কেজি গাঁজা এবং তার দেহ তল্লাসি করে ২৯ পিস ইয়াবা, এক হাজার টাকার একটি ও পাঁচশত টাকার একটি জালনোট এবং মাদক ব্যবসার নগদ ৬ হাজার ৭৯০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।
টক হওয়া মাদক ব্যবসায়ী মো. কামাল মোলামখাঁর চর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের পাশাপাশি জাল নোটের কারবার করে আসছিল বলে স্বীকার করে।
করিমগঞ্জ থানার অফিসার ইন-চার্জ শামছুল আলম সিদ্দিকী জানান, তার বিরুদ্ধে করিমগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।
র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, মাদকের বিরুদ্ধে র‌্যাবের অনুরূপ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন