দেশের খবর - August 12, 2022

সুনামগঞ্জে ইউপি সদস্যকে পিটিয়ে চেয়ারম্যান কারাগারে

সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলকে কারাগারে পাঠানো হয়েছে। একই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ডের সদস্য সাইদ আহমদ খছরুকে মারধরের মামলায় বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে দিরাই জোনের আমল গ্রহণকারী আদালতে হাজিরা দিতে গেলে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল ও প্যানেল চেয়ারম্যান সাইদ আহমদ খছরুর মধ্যে পূর্ব থেকেই বিরোধ চলছিল। এসব নিয়ে দিরাই থানায় উভয়পক্ষের চারটি মামলাও চলছে। গত ২৫ জুন সন্ধ্যার দিকে চেয়ারম্যান জুয়েল তার দলবল নিয়ে প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য খসরুর পথ আটকে তাকে মারধর করেন। এ ঘটনায় মামলা করেন ইউপি সদস্য সাইদ আহমদ খসরু।

চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল সেই মামলায় হাজিরা দিতে গেলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে একই চেয়ারম্যান জুয়েলের করা মামলায় জেল থেকে জামিন নিয়ে বের হন ওই ইউপি সদস্য।

সুনামগঞ্জ পুলিশের আদালত পরিদর্শক (কোর্ট ইন্সপেক্টর) বুরহান উদ্দিন বলেন, মারামারির ঘটনায় ইউপি সদস্যের দায়ের করা মামলায় চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল হাজিরা দিয়ে জামিন নিতে আসলে আদালত জামিন না দিয়ে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।


আরও পড়ুন