ফিরলেন শাকিব, বিমানবন্দরে ছিলেন অপু বিশ্বাসও

দীর্ঘ নয় মাস আজ বুধবার দুপুরে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। এদিন তাকে শুভেচ্ছা আর বরণ করে নিতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ভিড় করেন হাজারও ভক্ত-দর্শক। ঠিক একই সময়ে বিমানবন্দরে ছিলেন শাকিব খানের সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসও।

এবার হয়তো অনেকের মনে প্রশ্ন আসতে পারে, তাহলে কী শাকিব খানকে বরণ করতে অপুও গিয়েছিলেন বিমানবন্দরে! না, বিষয়টি আসলে তেমন না। ওপার বাংলার সিনেমা ‘আজকের শর্টকাট’-এর প্রচারে অংশ নিতে কলকাতা গেছেন এই চিত্রনায়িকা। ফ্লাইট ছিল আজ দুপুরে। আর সে কারণেই তার বিমানবন্দরে যাওয়া।

অপুর ভাষ্য, ‘আমি বিমানবন্দরে আছি। ওপার বাংলার “আজকের শর্টকাট” সিনেমার প্রচারে অংশ নিতে কলকাতা যাচ্ছি। আগামী ২৫ আগস্ট ঢাকা ফিরব। ওপার বাংলায় এটি আমার প্রথম সিনেমা। তাই এর প্রচারণায় অংশ নেওয়াটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

এদিকে, ‘আজকের শর্টকাট’ সিনেমার মাধ্যমে টলিউডে অভিষেক হতে যাচ্ছে অপু বিশ্বাসের। জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতার লেখা গল্পে এটি নির্মাণ করেছেন সুবীর মণ্ডল। সিনেমায় অপুর বিপরীতে আছেন গৌরব চক্রবর্তী। এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সুমন্ত মুখোপাধ্যায়, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, রাজশ্রী ভৌমিক, বিশ্বনাথ বসুসহ অনেকেই।


আরও পড়ুন