muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

চারদিনের সফরে মিঠামইনে রাষ্ট্রপতি

৪ দিনের সফরে কিশোরগঞ্জের হাওরের মিঠামইন উপজেলায় পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ সফরে তিনি হাওরের নিজ উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা ভ্রমণ করবেন।

সোমবার বিকেল পৌনে ৪টার দিকে তিনি ঢাকা থেকে হেলিকপ্টার করে মিঠামইন হেলিপ্যাডে অবতরণ করেন। এসময় জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখসহ সামরিক ও বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অবতরণের পরে সেখান থেকে মিঠামইন ডাকবাংলোয় পৌঁছানোর পর রাষ্ট্রপতিকে গার্ড অফ অনার দেয়া হয়।

সফর কর্মসূচি অনুসারে তিনি সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় সুধীজনদের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন। মতবিনিময় সভা শেষে রাতে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি।

পরের দিন ২৩ আগস্ট সকাল ১১টার দিকে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন পরিদর্শন করবেন। এরপর বিকেল ৩টার দিকে তিনি সড়কপথে মিঠামইন থেকে অষ্টগ্রাম উপজেলার উদ্দেশে রওনা হবেন। অষ্টগ্রাম উপজেলায় বিকেল ৪টায় পৌঁছে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন রাষ্ট্রপতি। মতবিনিময় সভা শেষে রাতে সড়কপথে মিঠামইনের উদ্দেশে রওনা হবেন। এরপর মিঠামইনের কামালপুরে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি।

পরের দিন ২৪ আগস্ট সকাল ১১টার দিকে মিঠামইন উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। এরপর বিকেল ৩টার দিকে নির্মাণাধীন মিঠামইন সেনানিবাস পরিদর্শন করবেন।

এরপর বিকেল ৫টার দিকে রাষ্ট্রপতি সড়কপথে মিঠামইন থেকে ইটনা উপজেলার উদ্দেশে রওনা হবেন। ইটনা উপজেলায় পৌঁছে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন তিনি।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইটনায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন। মতবিনিময় সভা শেষে রাতে সড়কপথে মিঠামইনের উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এরপর মিঠামইনের কামালপুরে নিজ বাসভবনে পৌঁছে রাত্রিযাপন করবেন।

পরের দিন ২৫ আগস্ট বিকেল পৌনে ৩টার দিকে নিজ বাস ভবনে গার্ড অফ অনার গ্রহণ করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এরপর বিকেল সোয়া ৩টার দিকে মিঠামইন হেলিপ্যাডে পৌঁছানোর পর সেখান থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে রাষ্ট্রপতির।

Tags: