বিএনপির নৈরাজ্য মোকাবিলা করতে আ.লীগ প্রস্তুত : পাপন

কিশোরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, এখনো সময় আছে দেশকে ভালোবাসেন বাংলাদেশে থাকতে হলে বাংলাদেশকে মানতে হবে। বঙ্গবন্ধুকে মানতে হবে। সারাদেশে একটা ত্রাসের রাজত্ম তৈরি করতে তারা পরিকল্পনা করছে। তারা শেখ হাসিনার সরকারকে তারা নামিয়েই ছাড়বে। শেখ হাসিনা এক আল্লাহ ছাড়া কাউকে ভয় পায়না। এ সময় তিনি আরো বলেন বিএন’পির সকল নৈরাজ্য সন্ত্রাসের মোকাবিলা করতে আওয়ামীলীগ সবসময় সদা প্রস্তুত রয়েছে। আওয়ামী লীগ শান্তিতে বিশ্বাসী।

কিশোরগঞ্জের ভৈরবে দেশব্যাপী বিএনপির সন্ত্রাস, নৈরাজ্যের ও মিথ্যাচারের প্রতিবাদে বিশাল গণ-জমায়েত অনুষ্ঠিত হয়েছে। ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে আজ মঙ্গলাবার বিকেল ৫টায় ঢাকা সিলেট মহাসড়কের ভৈরব নিউটাউন মোড় এলাকায় এ গণ-জমায়েত অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, আমরা প্রতিহিংসার রাজনীতি করিনা আমরা রাজনীতি করি দেশের জন্য দেশের মানুষের জন্য ২১শে গ্রেনেড হামলায় জননেত্রী শেখ হাসিনা অল্পের জন্য বেচে যায়, তারা আমার আম্মাকে হত্যা করছে, আহসান উল্লাহ মাষ্টার ও এস এম কিবরিয়াকে হত্যা করেছে। তারা দেশের বিরুদ্ধে মিথ্যাচার করে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন নাজমুল হাসান পাপনের সহধর্মিণী রোকসানা হাসান, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু এমপির প্রতিনিধি মোল্লা সাখাওয়াত,পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাক্কি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

এছাড়াও সমাবেশে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের অঙ্গ-সংগঠের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরও পড়ুন