শহরে বাড়ি বানাতে মানা, চাচাতো ভাইকে জবাই করে হত্যা

কিশোরগঞ্জে আপন চাচাতো ভাইকে জবাই করে হত্যাকারী জুবায়েরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে নেত্রকোণা জেলার খালিয়াজুড়ি উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

পুলিশ সুপার জানান, গত ২১ জুন কিশোরগঞ্জ পৌর এলাকার উকিলপাড়ায় অনার্স পড়ুয়া রাহাতকে নৃশংসভাবে জবাই করে হত্যা করে তারই আপন চাচাতো ভাই জুবায়ের। রাহাত ও জুবায়েরের বাপ চাচারা ৭ ভাই। জুবায়েরের বাবা সব সময় রাহাতের বাবার কাছ থেকে বিভিন্ন নির্দেশনা নেন। তা জুবায়েরের ভাল লাগে না। জুবায়ের চায় কিশোরগঞ্জ শহরে বাড়ি করতে।

জুবায়েরের বাবা-মা রাহাতের বাবার কাছে যায় শহরে বাড়ি করার পরামর্শের জন্য। তখন রাহাতের বাবা বাড়ি করতে না করে। এ থেকে জুবায়েরের মনে ক্ষোভ জন্ম নেয়। পরে ঘটনার দিন রাহাতকে ছুরিকাঘাত ও জবাই করে হত্যা করে জুবায়ের।

এ ঘটনায় হত্যাকান্ডের পরদিন রাহাতের মা মাহমুদা সুলতানা বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় জুবায়ের, জুবায়েরের মা মাহমুদা আক্তার, বাবা শহিদুল হক খন্দকার ও চাচাতো বোন আরিফা সুলতানাকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।


আরও পড়ুন