প্রচ্ছদ - বিনোদন - September 30, 2022

প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর

গত কয়েক বছরের গুঞ্জন— শাকিব খানের সঙ্গে সংসার পেতেছেন চিত্রনায়িকা বুবলী। নিজের ফেসবুকে শাকিবসহ পরিবারের ছবি দিয়ে বুবলী লেখেন, ইটস ফ্যামিলি টাইম।

এতে চটে যান চিত্রনায়িক অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে আলোচনাও কম হয়নি।

তবে এবার নিজের বেবিবাম্পের ছবি প্রকাশ করে গুঞ্জনকে সত্যতেই রূপ দিলেন বুবলী। গত ২৭ সেপ্টেম্বর পুরনো ছবি পোস্ট করে জানিয়ে দিলেন, মা হয়েছেন তিনি অনেক আগেই। তবে বাবার নাম প্রকাশ করেননি এ নায়িকা।

বিষয়টি নিয়ে যখন আলোচনায় সরগরম দেশ, তখন শাকিব ও বুবলী দুজনের পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র নিশ্চিত করেছে— বুবলীর ছেলে হয়েছে আড়াই বছর আগেই, আমেরিকায়। ছেলের বাবা চিত্রনায়ক শাকিব খান।

এরই সঙ্গে নেটমাধ্যমে প্রকাশ হয়েছে সেই ছেলের বেশ কয়েকটি ছবি। যার একটিতে দেখা যাচ্ছে, ছেলেকে কোলে নিয়ে আদর করছেন শাকিব খান। অন্য ছবিতে দেখা যায়, একটি গাড়ির সামনে দাঁড়িয়ে ছেলেকে কোলে নিয়ে হাস্যোজ্জ্বল বুবলী।

বুবলীর অ্যাসিস্ট্যান্ট মামুন জানিয়েছেন, শাকিব-বুবলীর ছেলের নাম শেহজাদ খান বীর। ২০২০ সালের ২১ মার্চ বুবলীর কোলজুড়ে আসে শেহজাদ। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে জন্ম হয় শেহজাদের।

তার আগে সন্তানসম্ভবা হলে ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে চড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাস মিডিয়া ও ক্যামেরার সামনে আসেননি তিনি। তবে অন্তঃসত্ত্বা অবস্থায় ‘বীর’ সিনেমার গানের দৃশ্যে অংশ নেন বুবলী। সেখানে নাচের অনেক দৃশ্য থাকলেও বুবলীকে সেভাবে উপস্থাপন করাই হয়নি। ওই সিনেমা মুক্তি পেলেই বুবলী অন্তঃসত্ত্বা বলে গুঞ্জন ওঠে। যদিও সেই সময় বিষয়টি এড়িয়ে যান এ নায়িকা।

শাকিব-বুবলীর প্রেমের খবর বেশ পুরনো ও সবার জানা। ‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে একটা পর্যায়ে তাদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়।


আরও পড়ুন