muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে মুদি দোকানে টিসিবির হাজার লিটার সয়াবিন

কিশোরগঞ্জের করিমগঞ্জে অবৈধভাবে মজুত করা এক হাজার ৩৮৬ লিটার টিসিবির সয়াবিন তেল জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। শনিবার (২২ অক্টোবর) বিকেলে উপজেলার নিয়ামতপুর বাজারে অভিযান চালিয়ে এসব তেল জব্দ করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক। এ অভিযানে উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. আশরাফুল আলমসহ জেলা পুলিশের একটি দল তাকে সহায়তা করে।

কিশোরগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক মুক্তিযোদ্ধার কণ্ঠকে জানান, চিনির বাজারমূল্য মনিটরিং করতে অভিযানে নামে অধিদপ্তর। এ সময় চিনির মূল্যতালিকা না থাকায় মামণি স্টোর, আউয়াল স্টোর ও কাজল স্টোরকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়।

একই সময় নিয়ামতপুর বাজারের আব্দুল্লাহ ট্রেডার্স নামের একটি দোকান থেকে খোলা বাজারে বিক্রির জন্য টিসিবির ১৩৮৬ লিটার ফোরটিফাইড সয়াবিন তেল জব্দ করা হয়। এ সময় ওই প্রতিষ্ঠানের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

জব্দকৃত এসব সয়াবিন তেল স্থানীয় মিসিরুন নেছা মাদরাসা ও এতিমখানা এবং নাজমা রায়হান বাইতুল কোরআন কওমি হাফিজিয়া মাদরাসায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

Tags: